মোবাইল ইন্টারনেট চলবে আনলিমিটেড মেয়াদে, দেখুন কোন্ প্যাকেজ কেমন

আপনি কি আপনার মোবাইলে আনলিমিটেড মেয়াদে ইন্টারনেট চালাতে চান? আপনার জন্যই গ্রামীণফোন, রবি, বাংলালিংকটেলিটক নিয়ে এসেছে আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাকেজ। বর্তমানে প্রচলিত ইন্টারনেট প্যাকেজ নিরবচ্ছিন্ন নয়, ফলে মাস শেষ হয়ে গেলে মাসের বাকি দিনে নতুন প্যাকেজ না কিনলে ইন্টারনেট ব্যবহার করা যায় না।

প্রাথমিকভাবে আনলিমিটেড ডাটা প্যাকেজের মধ্যে গ্রামীণফোনে ১ হাজার ৯৯ টাকায় ১৫ জিবি ও ৪৪৯ টাকায় ৫ জিবি প্যাকেজ কিনতে পারবেন। রবিতে ৩১৯ টাকায় ১০ জিবি, বাংলালিংকে ৩০৬ টাকায় ৫ জিবি এবং টেলিটকে ৩০৯ টাকায় ২৬ জিবি ও ১২৭ টাকায় ৬ জিবি পাওয়া যাবে।  এ প্যাকেজগুলো নামকরণে আনলিমিটেড বা মেয়াদবিহীন বলা হলেও কারিগরি সীমাবদ্ধতার কারণে এর সর্বোচ্চ মেয়াদকাল হবে এক বছর।

gp 1
গ্রামীন ফোনের আনলিমিটেড প্যাকেজের বিজ্ঞাপন

 

আর নিরবচ্ছিন্ন মাসিক ইন্টারনেট প্যাকেজের আওতায় গ্রামীণফোনের ৩৯৯ টাকার (দৈনিক ১ জিবি পর্যন্ত) ও ৬৪৯ টাকার (দৈনিক ২ জিবি পর্যন্ত) দুটি প্যাকেজ রয়েছে। এ ছাড়া ৩৬৫ দিনেরও (প্রতিদিন ১ জিবি পর্যন্ত) একটি প্যাকেজ নির্ধারণ করা হয়েছে।

রবির ৩০ দিন (দৈনিক সর্বোচ্চ ২ জিবি), বাংলালিংকের ৩০ দিনের (দৈনিক সর্বোচ্চ ২ জিবি) প্যাকেজ রয়েছে। টেলিটকের ৩০ দিনের চারটি প্যাকেজে দৈনিক যথাক্রমে ১, ২, ৩ ও ৫ জিবি পর্যন্ত ডাটা ব্যবহারের সুযোগ থাকছে।

গত ১৫ মার্চ মোবাইল ফোন অপারেটরগুলোর ডাটা ও ডাটা সংশ্লিষ্ট বিভিন্ন প্যাকেজ সম্পর্কিত নতুন নির্দেশিকা চালু করেছিল বিটিআরসি। আর গতকাল বিটিআরসির সভাকক্ষে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার নিরবচ্ছিন্ন এসব প্যাকেজের উদ্বোধন করেন।

Leave a Reply