স্বল্প মূল্যের সর্বাধুনিক রিয়েলমি নারজো ৫০ ও সি৩১ এখন বাজারে

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমির সর্বাধুনিক স্মার্টফোন রিয়েলমি নারজো ৫০ ও সি৩১ এখন সারাদেশে পাওয়া যাচ্ছে। নতুন এ ফোনগুলো রিয়েলমি ইউজাররা আরও উন্নত ও ফ্যাশনেবল জীবনধারায় অনুপ্রাণিত করবে। এবারের ঈদে স্বল্প মূল্যের মধ্যে উন্নত প্রসেসর ও ডিসপ্লের ফোন নারজো ৫০ মাত্র ১৬ হাজার ৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এত রয়েছে ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ। এছাড়া নজরকাড়া ডিজাইনের রিয়েলমি সি৩১ মোবাইল হ্যান্ডসেটটি পাওয়া যাবে মাত্র ১২ হাজার ৯৯০ টাকায়। অনলাইনেও দারাজের ফ্ল্যাশ সেল চলাকালীন সময়ে পাওয়া যাবে।

মূলত গেমারদের জন্য রিয়েলমির নারজো সিরিজের সর্বাধুনিক ফোন হলো নারজো ৫০। এ মূল্যের মধ্যে এটি একমাত্র ফোন যেখানে একসঙ্গে হেলিও জি৯৬ প্রসেসর ও ১২০ হার্জ রিফ্রেশ রেট রয়েছে। মোবাইল হ্যান্ডসেটটি ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। ফলে টানা ফোন ব্যবহার ও গেম খেলার জন্য বেশ শক্তিশালী ফোনই বলা চলে। যদি সেটের চার্জ ফুরিয়ে গেলে মাত্র ৭০ মিনিটের মধ্যে মোবাইল সেটটি ফুল চার্জ হবে। কারণ, এ সেটটিতে আছে ৩৩ ওয়াট ডার্ট চার্জের ব্যবস্থা। এছাড়াও, রিয়েলমি নারজো ৫০ ডিভাইসে রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা, যা দিয়ে ব্যবহারকারীরা সুন্দর ও নিখুঁত ছবি তুলতে পারবেন।

অন্যদিকে, রিয়েলমি সি৩১ মোবাইল সেটটিতে আছে সবচেয়ে চমৎকার ডিজাইন ও স্টাইল। এ সেটটিতে ৮.৪ মিমি. এর মতো পাতলা ও ডায়নামিক টেক্সার ডিজাইন ব্যবহার করা হয়েছে। ৬.৫ ইঞ্চি এইচডি+ডিসপ্লের এ ফোনটিতে আছে টাইগার সিরিজের ইউনিসক টি৬১২ প্রসেসর। ইউনিসক টি৬১২ হলো একটি ১২এনএম প্রসেসর, যা ১.৮২ গিগাহার্জ পর্যন্ত বাড়ানো যায় এবং এতে রয়েছে করটেক্স এ৭৫ স্ট্রাকচার। ফলে এ ফোনটি শক্তিশালী ও নিরবিচ্ছিন্ন ব্যবহারের জন্য উপযুক্ত। রিয়েলমি সি৩১ মোবাইল হ্যান্ডসেটটি ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি রয়েছে।

Leave a Reply