ঈদ সালামি পাঠান বিকাশে

প্রযুক্তির ব্যবহার যত বাড়ছে, মানুষের জীবন যাত্রায়ও তত পরিবর্তন হচ্ছে। কয়েক বছর আগেও ইদে কাউকে কোন ঈদ সালামি দেয়ার সময় ওই ব্যক্তি কাছে না থাকলে পড়তে হতো ভোগান্তিতে। অনেক সময় চেষ্টা করেও প্রিয়জনকে ঈদ সালামি দেয়ার আনন্দ থেকে বিরত থাকতে হতো। তবে এ সমস্যা থেকে রেহাই দিতে বিশেষ ফিচার চালু করেছে বিকাশ। বন্ধু বা পরিবারের কাউকে সালামি দিতে বা কারও কাছ থেকে ঈদ সালামি নিতে এখন থেকে আর কোন সমস্যায় পড়তে হবে না। নিজেদের বিশেষ মুহূর্তগুলোকে আরো স্মরণীয় ও আনন্দময় করে নিতে বিকাশ চালু করেছে ‘ঈদ সালামি’। তাই ঈদ সালামি পাঠান বিকাশে।

বিকাশ গ্রাহকরা এবারো ঈদে প্রিয়জনকে ভালোবাসার অভিব্যক্তি জানাতে অ্যাপের সেন্ড মানি থেকে ডিজিটাল গ্রিটিংস কার্ডের মাধ্যমে সালামি পাঠিয়ে জানাতে পারবেন । চাইলে এ গ্রিটিংস কার্ডটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা যাবে।

ঈদ সালামি কিভাবে প্রেরণ করবেন

গ্রিটিংস কার্ডসহ সালামি পাঠাতে বিকাশ অ্যাপ থেকে যে নম্বরে সেন্ড মানি করা হবে তা নির্বাচন করার পর পরই নিচের অংশে ‘আপনার উদ্দেশ্য সিলেক্ট করুন’ ট্যাবটি দেখতে পাবেন গ্রাহক। সেখানে থাকা ঈদ সালামি অথবা ঈদ মোবারক অপশনগুলো থেকে যেকোনো একটি নির্বাচন করা যাবে। এরপর টাকার অংক লিখে পরের ধাপে গেলে রেফারেন্স অংশের নিচে ‘কার্ডের মেসেজ আপডেট করুন’ ট্যাব দেখা যাবে।

গ্রাহকরা চাইলে এ মেসেজ দুটি রাখতে পারেন অথবা নিজের পছন্দমতো নতুন মেসেজ লিখে দিতে পারেন। স্বাক্ষরের অংশে নিজের নাম বা সম্পর্কের পরিচয় ইত্যাদি লিখে দিতে পারবেন। পরের ধাপে বিকাশ পিন দিলেই গ্রিটিংস কার্ডসহ সেন্ড মানি করা হয়ে যাবে। যে গ্রাহক ঈদ সালামি গ্রিটিংস কার্ডসহ পেয়েছেন, তিনি নোটিফিকেশনে একটি গিফট বক্স দেখতে পাবেন। বক্সে ক্লিক করে বিকাশ অ্যাপে ঢুকলেই সালামির পরিমাণ ও মেসেজ দেখতে পাবেন।

Leave a Reply