সেরা বাজেটের Primo s8 mini স্মার্টফোন

বাজারে এসেছে বাজেট সেরা Primo s8 mini স্মার্টফোন। দেশীয় টেক জায়ান্ট ওয়ালটন বাজারে নিয়ে এসেছে দুর্দান্ত ফিচারের নতুন এই ফোনটি। এতে আছে গেম খেলার জন্য দূর্দান্ত স্ন্যাপড্রাগন প্রসেসর।

ফোনটিতে ব্যবহৃত হয়েছে ২.০ গিগাহার্জ গতির শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ অক্টাকোর প্রসেসর। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমযুক্ত ফোন সেটটিতে রয়েছে ১৯.৫:৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলটিপিএস ডিসপ্লে।এছাড়া আছে ইনসেল ল্যামিনেশন প্রযুক্তির পর্দার রেজ্যুলেশন ২৪৬০ বাই ১০৮০ পিক্সেল।

Primo s8 mini ক্যামেরার বিশেষ ফিচার

কোয়ালকম অ্যান্ড্রেনো ৬১০ গ্রাফিক্স সমৃদ্ধ ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ এআই কোয়াড (চার) ক্যামেরা সেটআপ। যার প্রধান সেন্সরটি ১৬ মেগাপিক্সেলের। পাশাপাশি রয়েছে ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। ফলে এই ফোনে ছবি হবে ঝকঝকে ও নিখুঁত। সামনে রয়েছে ২.০ অ্যাপারচারের পিডিএএফ প্রযুক্তির ১৩ মেগাপিক্সেল পাঞ্চহোল কাট আউট ক্যামেরা। উভয় ক্যামেরায় ফোরকে রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যায়।

ক্যামেরার বিশেষ ফিচারগুলোর মধ্যে রয়েছে পিডিএএফসহ অটোফোকাস, এআই মোড, নরমাল মোড, প্রোফেশনাল মোড, ৫পি লেন্স, পোরট্রেইট, এইটএক্স ডিজিটাল জুম, বিএসআই, এইচডিআর, ফেস ডিটেকশন, সেলফ টাইমার, টাচ ফোকাস, টাচ ক্যাপচার, ফিংগারপ্রিন্ট ক্যাপচার, ভলিউম ক্যাপচার, মিরর রিফ্লেকশন, স্লো মোশন, ফাস্ট মোশন, টাইম-ল্যাপস, প্যানোরামা, ফিল্টার, নাইট, বিউটি মোড, কিউআর কোড, ম্যাক্রো লেন্স, বিউটি ভিডিও ইত্যাদি।

আছে ৪ অথবা ৬ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং ৬৪ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজ। ব্যবহার করা হয়েছে ইউএফএস মেমোরি । ফলে ডাটা ট্রান্সফারহেবে দ্রুতগতিতে। রয়েছে আলাদা কার্ড স্লট, যাতে ২৫৬ গিগাবাইট পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে।

Primo s8 mini ফোনে রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি। এছাড়া অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফুল এইচডি ভিডিও প্লেব্যাক, ফোরকে ইউটিউব স্ক্যালিং, ডার্ক থিম, কুইকচার্জ ৩.০, প্রেয়ার টাইমস, হোম লেআউট, নয়েজ ক্যানসেলেশন, জেসচার নেভিগেশন, থ্রি ইন ওয়ান ডুয়াল ফোরজি সিম সাপোর্ট, ওটিএ, ওটিজি, অটো কল রেকর্ড ইত্যাদি।

ওয়ালটন এর ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নিজস্ব কারখানায় তৈরি এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধাসহ এক বছরের বিক্রয়োত্তর সেবা পাবেন গ্রহকরা।

‘প্রিমো এসএইট মিনি’ স্মার্টফোনটি স্টোন হোয়াইট, ইঙ্ক ব্ল্যাক এবং ফরেস্ট গ্রিন এই তিনটি রংয়ে পাওয়া যাচ্ছে। সকল ওয়ালটন প্লাজা, মোবাইল ব্র্যান্ড ও রিটেইল আউটলেটে ফোনটি পাওয়া যাচ্ছে। এছাড়া আপনি ই-প্লাজা (eplaza.waltonbd.com) এবং ওয়ালকার্ট (walcart.com) থেকে নগদ মূল্যের পাশাপাশি সহজ কিস্তি এবং ইএমআই সুবিধায় ফোনটি কিনতে পাবেন।

৪ জিবি র‌্যামের ভার্সনের ফোনটির দাম ১৩,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‌্যামের ভার্সনটির দাম ১৫,৬৯৯ টাকা।

Leave a Reply