স্থায়ীভাবে বন্ধ হচ্ছে ১৫ মাসের অব্যবহৃত জিপি সিম, তালিকা দেখুন

আপনি যদি গ্রামীনফোনের সিম দীর্ঘ সময় ধরে ব্যবহার না করেন তাহলে আপনার অব্যবহৃত জিপি সিম স্থায়ীভাবে বন্ধ করে দেবে গ্রামীনফোন (জিপি)। এমনকি পরবর্তীতে ওই সিম তুলতে পারবেন না কিংবা রিপ্লেসও করতে পারবেন না। হারাবেন মালিকানাও।

আগামী ৩ মাসের মধ্যে অব্যবহৃত জিপি সিম স্থায়ীভাবে বন্ধ

জানা যায়, ৫ ফেব্রুয়ারি ২০২১ বা তার আগে থেকে যেসকল ইউজাররা তাদের গ্রামীণফোন প্রিপেইড ও পোস্টপেইড সিম ব্যবহার করছেন না, তাদের সংযোগসমূহ আগামী ৩ মাসের মধ্যে স্থায়ীভাবে বন্ধ করে দেবে জিপি।

এক নোটিশে গ্রামীনফোন জানায়, গ্রাহকদের সাথে সম্পাদিত ‘সাবস্ক্রিপশন অ্যাগ্রিমেন্ট’ অনুযায়ী স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া সংযোগসমূহের মালিকানা/স্বত্ত্ব গ্রামীণফোনের। ফলে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া কোনো প্রিপেইড/পোস্টপেইড সংযোগের পূর্ববর্তী গ্রাহক উক্ত সংযোগ ব্যবহার/পরিবর্তন/রিচার্জ অথবা এর মালিকানা দাবি করতে পারবেন না।

তবে গ্রামীণফোন স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া যেকোনো প্রিপেইড/পোস্টপেইড সংযোগসমূহের পুনঃবিক্রয়/পুনঃব্যবহার/রি-সাইকেল করতে পারবে। সেক্ষেত্রে বিক্রয় নীতিমালা অনুযায়ী আপনার ওই সিমটি পুনরায় ফেরত পাবার সম্ভাবনা একেবারেই কম।

ইতোমধ্যে গ্রামীণফোন যেসকল প্রিপেইড ও পোস্টপেইড সংযোগসমূহকে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হবে তার তালিকা ওয়েবসাইটে প্রকাশ করেছে। এছাড়া গ্রামীণফোন কাস্টমার কেয়ার সেন্টার এবং বিটিআরসি’র ওয়েবসাইটেও (www.btrc.gov.bd)এ তালিকা পাওয়া যাবে।

Leave a Reply