গ্রামীণফোনের নামে ভূয়া পুরস্কার মেসেজ, সাবধান ফাঁদে পড়বেন না

ইদানিং হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জারসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ার চ্যাট গ্রুপে গ্রামীণফোনের নামে ভূয়া পুরস্কার মেসেজ ছড়িয়ে পড়েছে। তবে ভুলেও ওইসব লিংকে ঢুকে প্রতারিত হবেন না।

একটি প্রতারক গোষ্ঠী গ্রামীণফোনের নামে ভূয়া ওই মেসেজ ছড়িয়ে সাধারণ ইউজারদের বাধ্য করছে লিংকে প্রবেশ করতে। প্রলোভন দিচ্ছে ৩০ হাজার টাকা পুরস্কারের। মেসেজে বলা হচ্ছে, গ্রামীন ফোনের ২৫ বছর পূর্তিতে বিনামূল্যে উপহার কিংবা র‌্যাফেল ড্র করে ৩০ হাজার টাকা পুরস্কার দেয়া হবে।

ভূয়া পুরস্কার মেসেজ এ যা আছে

ভূয়া র‌্যাফেল ড্র মেসেজ এর ওই লিংকে ঢুকে ৪টি প্রশ্নের সঠিক উত্তর দিতে পারলে আপনাকে বিজয়ী ঘোষনা করা হবে। তবে এতেই শেষ না। এরপর আপনাকে পুরস্কার পেতে ওই লিংকটি বিভিন্ন সোশ্যাল মিডিয়ার গ্রুপে শেয়ার করতে হবে। এছাড়া লিংকটি ফরোয়ার্ড করতে হবে আপনার ২০ জন বন্ধুকে। তবেই আপনাকে জানানো হবে কিভাবে আপনি পুরস্কাটি পাচ্ছেন।

তবে গ্রামীন ফোন এক নোটিশে জানিয়েছে, সাম্প্রতিক সময়ে একটি অসাধু চক্র গ্রামীণফোন এর 25 বছর পূর্তিতে ফ্রী গিফট/ লটারি এর নামে মিথ্যা প্রচার চালিয়ে প্রতারণা করছে। গ্রাহকদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে গ্রামীণফোন এরকম কোনো নগদ অর্থ প্রদান বা লটারি সংক্রান্ত কার্যক্রম চালাচ্ছে না। এই সকল বিভ্রান্তিকর প্ররোচনা থেকে গ্রাহকদের সাবধান এবং বিরত থাকার অনুরোধ রইলো।

Leave a Reply